fbpx

আপনি কি ডিজিটাল মার্কেটিং নিয়ে ভাবছেন?

আপনি কি একজন এসএমই বা ক্ষুদ্র ও কুটিরশিল্প উদ্যোক্তা কিংবা একটি বৃহৎ প্রতিষ্ঠানের মালিক? আপনি কি ট্রেডিশনাল মার্কেটিং অর্থাৎ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার পাশাপাশি ডিজিটাল প্ল্যাটফর্ম নিয়ে ভাবছেন?
না ভেবে থাকলে, এক্ষুনি এসেছে ভাবার সময়। বর্তমানে, দেশের অন্তত ৩-৪ কোটি মানুষ ডিজিটাল প্ল্যাটফর্ম যেমন ফেসবুক, ইন্সটাগ্রাম, গুগোল ও ইউটিউবের সাথে সরাসরি জড়িত। ভবিষ্যতে, বাংলাদেশসহ সারাবিশ্বেই ডিজিটাল প্লাটফর্মে মানুষের আনাগোনা যেমন বাড়বে তেমনি বাড়বে অনলাইনে কেনাকাটার সংখ্যা ও পরিমান। তাই, এখনই সময়, আপনার ডিজিটাল প্রচারনার পথ করুন মসৃন ও পরিষ্কার।

যোগাযোগ করুন

কনটেন্ট তৈরি:

Center of Digital Marketing (CDM) একদল দক্ষ লেখক, গ্রাফিক্স ডিজাইনার, ভিডিও এডিটর ও ফটোগ্রাফার নিয়ে সাজিয়েছে কনটেন্ট বিল্ডিং টিম। এতে আপনি পাচ্ছেন, আপনার চাহিদা ও আমাদের স্ট্র্যাটেজি অনুযায়ী-

 

গ্রাফিক্স ও ভিজ্যুয়াল কন্টেন্ট- আকর্ষণীয় ও মনমুগ্ধকর ছবি, এনিমেটেড স্লাইড শো ও শর্ট ভিডিও, যা নিঃসন্দেহে ক্লায়েন্টের আগ্রহের কেন্দ্রেই রাখবে আপনার পণ্য ও সেবাকে।

 

টেক্সট- ছবি, অডিও ও ভিডিওর সাথে মিল রেখে পণ্যের বর্ণনা ও ব্র্যান্ডিং করতে সক্ষম চিত্তাকর্ষক আর্টিকেল।

টার্গেটিং:

ফেসবুক, ইন্সটাগ্রাম, ইউটিউব ও গুগোল এডওয়ার্ড এসব ক্ষেত্রে বর্তমানে ক্লায়েন্ট টার্গেটিং একটি বড় ইস্যু। এক্ষেত্রে,বিজ্ঞাপনের টার্গেটিং সঠিকভাবে না করতে পারলে যেমন আপনি বিজ্ঞাপন থেকে কাঙ্খিত রিচ (Organic Reach and Leads) পাবেন না, তেমনি বেড়ে যাবে আপনার বিজ্ঞাপনের খরচ।

এন্যালিটিক্স-

ডিজিটাল প্লাটফর্মে মার্কেটিংয়ে সফলতার প্রথম শর্ত হলো মার্কেট এনালাইসিস করা ; পাশাপাশি ডিজিটাল বিজ্ঞাপনের নানাদিক ভিন্ন ভিন্ন আঙ্গিকে পরীক্ষা করা যেমন তা কত মানুষের কাছে পৌঁছাচ্ছে, কত মানুষ রেসপন্স করছে ইত্যাদি।

Center of Digital Marketing (CDM) আপনাকে দেবে ডিজিটাল মার্কেটিং এন্যালিটিক্স ব্যবহারের সেরাসব টুলস যা দিয়ে আপনি সহজেই যাচাই করতে পারবেন আপনার পারফরম্যান্স।

সার্টিফিকেট

সেন্টার অফ ডিজিটাল মার্কেটিং একটি পূর্ণাঙ্গ মার্কেটিং এজেন্সি হিসেবে দেশের তরুণ-তরুণীদের জন্য প্রতিনিয়তই আয়োজন করছে অসংখ্য সার্টিফিকেটসহ কোর্সের। এতে করে আপনারা ডিজিটাল মার্কেটিংয়ের নানা কৌশল শিখে নিজেই একজন উদ্যোক্তা হিসেবে স্বাধীন ব্যবসায়ে নিজেকে দেশ গড়ার কাজে সম্পৃক্ত করতে পারবেন।

লক্ষ্য ও উদ্যেশ্য

ডিজিটাল বাংলাদেশের ধারণার সাথে মিল রেখে অনেকেই ডিজিটাল হতে চাচ্ছে বা হচ্ছে। তবে,মনে রাখতে হবে বর্তমান বিশ্ব কেবল ডিজিটাল ধারণার উপরেই নির্ভরশীল নয়। প্রতিযোগিতামূলক এই বিশ্বে টিকে থাকতে হলে, স্মার্ট হওয়ার বিকল্প এখন নেই বললেই চলে।
সেন্টার অফ ডিজিটাল মার্কেটিং( সিডিএম) তাই দৃঢ়ভাবে বিশ্বাস করে যে, এই স্মার্টনেসের যুগে এসে, প্রচারে কেবল ডিজিটাল মাধ্যম প্রয়োগ করাই যথেষ্ট নয়। ডিজিটাল কনটেন্টের পাশাপাশি তাই আমরা নজর দিচ্ছি স্মার্ট কনটেন্টের দিকেও।
আমাদের মার্কেটিং, রিসার্চ ও কনটেন্ট ডেভলপমেন্ট টিম তাই একত্রে কাজ করে যাচ্ছে একবিংশ শতাব্দীর সাথে তাল রেখে ক্লায়েন্টের চাহিদা ও কাস্টমারদের আকাঙ্ক্ষা, রুচি ও মননশীলতার সমন্বয়ে সম্ভাব্য সেরা সার্ভিস দিতে।
পাশাপাশি আমরা আরও বিশ্বাস করি যে, এই তীব্র প্রতিযোগিতার বাজারে একধাপ এগিয়ে থাকতে সৃষ্টিশীলতার বিকল্প নেই; তাই আমরা আমাদের প্রতিষ্ঠানে সমাবেশ ঘটিয়েছি সৃষ্টিশীল পেশাজীবীর।
আমাদের গ্রাফিক্স ডিজাইনার তাই গ্রাফিক্সের কাজের অবসরে মেতে ওঠেন ক্যামেরা হাতে কোন এক অলস বিকেলের গল্প লেন্সবন্দী করতে; কিংবা আমাদের কনটেন্ট রাইটার কখনো কখনো হয়ে উঠেন কবি, তুলে আনেন আমাদের না বলা সব কথা।
তাই, এখানে আপনি পাবেন, স্মার্টনেস, সৃষ্টিশীলতা ও ডিজিটাল প্রচারের এক অনন্য সমন্বয়; পরখ করে দেখার আমন্ত্রণ রইলো।

আমাদের প্রজেক্ট সমূহ

যোগাযোগ করুন

আমাদের ঠিকানা
House:-77 (8th Floor), Road- 13, Sector- 10,Uttara,Dhaka-1230
যোগাযোগ করুন
+8801632845283
সাফল্যের সহ যোদ্ধা