fbpx

আমাদের সেবা সমূহ

Center of Digital Marketing (CDM) গ্রাহকদের সুবিধার্থে তিনটি ভিন্ন ভিন্ন অংশে নিজেদের সার্ভিসকে বিভক্ত করেছে। এগুলোর সংক্ষিপ্ত বর্ণনা নিচে দেওয়া হল, তবে গ্রাহক আরো বিস্তারিত জানতে আমাদের সাথে যোগাযোগ করতে পারেন।

কনসালটেন্সি

আমাদের প্রথম সার্ভিস কনসালটেন্সি; এই সার্ভিসের আওতায় আপনি পাচ্ছেন আপনার বিদ্যমান সোশ্যাল পেজের সম্পূর্ণ রিপোর্ট ও প্রচারণার কিছু সাধারণ কৌশলের প্রায়োগিক দীক্ষা। এই সার্ভিসের অধীনে আমরা আপনাকে শিখিয়ে দেব কি করে পণ্য ও সেবার ডিজিটাল প্রচারনা করতে হয়, ফেসবুক ও অন্যান্য সোশ্যাল মিডিয়া যেমন ইন্সটাগ্রাম, ইউটিউবের পণ্য প্রচারনা সংক্রান্ত নীতিমালা ও সেই নীতিমালার অধীনে প্রচারের কৌশল। এতে পাবেন প্রচারনা সংক্রান্ত পরামর্শ ও সেবা। আমাদের এই সার্ভিস আপনার চাহিদার উপর নির্ভর করে এক ঘন্টা থেকে কয়েকদিন পর্যন্ত স্থায়ী হতে পারে।

প্রমোশনাল ম্যাটেরিয়াল তৈরিঃ

Center of Digital Marketing (CDM) সকল ধরনের পণ্য ও সেবার জন্য অডিও, ভিজ্যুয়াল কনটেন্ট ও আর্টিকেল তৈরি ও সরবরাহ করে থাকি। আমাদের ক্রিয়েটিভ টিম যেসমস্ত ম্যাটেরিয়াল তৈরি করে থাকে তার মাঝে উল্লেখযোগ্য হচ্ছে-

আর্টিকেল- দক্ষ ও সৃষ্টিশীল কনটেন্ট রাইটারের মাধ্যমে আপনার পণ্য ও সেবার জন্য সেলস ওরিয়েন্টেড আর্টিকেল তৈরি করা যা গ্রাহককে আপনার পণ্য ও সেবা সম্পর্কে পজিটিভ ইমেজ গঠনে সহায়তা করবে।

জিআইএফঃ আপনার পণ্য ও সেবা নিয়ে একটি ইমেজ ভিত্তিক কন্টেন্ট যা খুব সংক্ষেপে কিন্তু কার্যকরী উপায়ে একইসাথে স্থির ও এনিমেটেড চিত্রের সাহায্যে গ্রাহকের কাছে দ্রুত আপনার পণ্য ও সেবা সম্পর্কে আইডিয়া বিল্ডআপ করবে।

মোশন ভিডিওঃ মোশন ভিডিও কনটেন্টের সাহায্যে একটি ভিডিওয়ের মাধ্যমেই আপনার প্রতিষ্ঠানের একাধিক পণ্য ও সেবা সম্পর্কে একইসাথে গ্রাহককে জানাতে পারবেন। মোশন ভিডিও বেশ সুস্থিরভাবে প্রদর্শিত হয় তাই সহজেই ক্রেতা আকর্ষিত হয়।

এনিমেশন স্লাইড শোঃ ছোট কিংবা বড়, সবার কাছেই এনিমেটেড কার্টুনের জনপ্রিয়তা তুঙ্গে। Center of Digital Marketing (CDM) তাই এনিমেশন স্লাইড শো সার্ভিস দিয়ে সহজেই ক্রেতার মনোযোগ আকর্ষণের মাধ্যমে পণ্য ও সেবার বিক্রয় বাড়ানোর দিকে মনোযোগ দেয়। এতে গ্রাহক খুব সহজেই আপনার সেবা ও পণ্য সম্পর্কে দারুণ পজিটিভ ইমেজ নিজের অজান্তেই মনের মাঝে তৈরি করেন যা নিঃসন্দেহে বিক্রয় বৃদ্ধির অন্যতম উপায়।

ফেসবুক মার্কেটিং-

সরকারি ও বেসরকারি বিভিন্ন পরিসংখ্যান অনুযায়ী দেশে কয়েক কোটি ফেসবুক ব্যবহারকারী দৈনিক গড়ে দুই থেকে শুরু করে কয়েক ঘন্টা সময় ফেসবুকে ব্যয় করে থাকেন। এদিকে লক্ষ্য রেখেই, Center of Digital Marketing (CDM) ফেসবুক মার্কেটিংয়ের উপরে সর্বাধিক গুরুত্ব দিয়ে থাকে।

বাংলাদেশে আমরাই ফেসবুকের অ্যাড পলিসি, পোস্টিং পলিসি ও কমিউনিটি স্ট্যান্ডার্ডের উপরে বিস্তৃত গবেষণার মাধম্যে ফেসবুক মার্কেটিংয়ে নিয়ে এসেছি একেবারেই ভিন্নধর্মী প্রচারনা কৌশল। এতে করে আর ফেসবুকে আপনার পোস্ট রান করানো ও বুস্টিংয়ের পর ফেসবুকের নীতিমালা ভঙ্গের কারণে আপনার পোস্ট ফেসবুক রিভিউ কমিটি দ্বারা সরিয়ে ফেলার (আজকাল যেটি অহরহ হচ্ছে; কারণ অধিকাংশ প্রচারনা সংস্থার ফেসবুকের নীতিমালা সম্পর্কে জ্ঞানের অভাব) ভয় আর  থাকছে না। এতে সহজেই আপনি আপনার টার্গেট কাস্টমারদের আকর্ষণ করতে পারবেন।

গুগল অ্যাড ওয়ার্ডসঃ

দেশে-বিদেশে কোটি কোটি মানুষ প্রতিনিয়তই গুগলের সার্চ অপশনের সাহায্যে নিজেদের কাঙ্ক্ষিত পণ্য ও সেবা খুঁজে থাকেন। Center of Digital Marketing (CDM) এদিকে লক্ষ্য রেখে সার্চ ইঞ্জিন অপটিমাইজেশনের মাধ্যমে গুগল অ্যাড-ওয়ার্ডস ব্যবহার করে গুগলে আপনার পণ্য ও সেবার প্রচারের ব্যবস্থা করে থাকে। এতে করে গ্রাহক আপনার প্রতিষ্ঠানের সেবা ও পণ্য সম্পর্কে সরাসরি সার্চ না দিলেও, গুগল হোমপেজে আপনার প্রতিষ্ঠানর বিজ্ঞাপনের মাধ্যমে ক্রেতা আকর্ষণ করা হয়ে থাকে।

ইউটিউব মার্কেটিংঃ

অনলাইন ভিডিও প্রোভাইডার হিসেবে ইউটিউবের জনপ্রিয়তা আকাশচুম্বী। ইউটিউবে বিভিন্ন জনপ্রিয় ভিডিওর মাঝে আপনার প্রতিষ্ঠানের পণ্য ও সেবা সম্পর্কিত বিজ্ঞাপনের মাধ্যমে Center of Digital Marketing (CDM) ক্রেতা আকর্ষণের জন্যই ইউটিউব মার্কেটিং সার্ভিস দিয়ে থাকে।

ইনবাউন্ড মার্কেটিংঃ

ধরুন, এসইও ও কনভার্সন অপটিমাইজেশনের মাধ্যমে আপনার ওয়েবসাইট ও সোশ্যাল মিডিয়া পেজে কাঙ্ক্ষিত রিচ ও লিডস এলো। এরপরের ধাপে কি করবেন?

এখানেই এসে যায়, ইনবাউন্ড মার্কেটিংয়ের গুরুত্ব। আপনার ওয়েবসাইট ও পেজে আসা রিচ অর্থাৎ দর্শককে কনভার্সন অপটিমাইজেশনের সাহায্যে ধরে রাখা সম্ভব, তবে অল্পক্ষণের জন্যই কেবল।

তাই, সাথে সাথেই তাদের ধরে রাখতে নিতে হবে ভিন্ন কৌশল। এতে প্রধানত তিনটি কৌশল অবলম্বন করতে হয়-

১- ক্রেতা আকর্ষণ

২- সম্পর্ক স্থাপন

৩- ক্লায়েন্ট সন্তুষ্টি

আমাদের ইনবাউন্ড মার্কেটিং সার্ভিসের অধীনে থাকছে এই তিনটি ধাপের জন্য পরিপূর্ণ সার্ভিস।

  • Facebook Marketing
  • Instagram Marketing
  • Twitter Marketing
  • Youtube Marketing

আমাদের সেবা সমূহ

ডিজিটাল মারকেটিং 86%
গ্রাফিক্স ডিজাইন 92%
ওয়েব ডিজাইন 77%
কনসাল্টেন্সি 80%

শত ভাগ বিক্রয় মুখি ডিজিটাল মার্কেটিং এজেন্সি

স্ট্রাট আপ ও এস এম ই বান্ধব ডিজিটাল মার্কেটিং এজেন্সি